স্ত্রী ডিভোর্স দেবে শুনে অভিমান : শ্বশুরবাড়ি চুয়াডাঙ্গায় এসে নিজের গলা কাটলেন স্বামী

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় স্ত্রীর ওপর অভিমানে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন আশরাফুল হক (৩৫) নামে এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গলায় ২০-২২টি সেলাই প্রদান করেন। গতকাল সোমবার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কুতুবপুর মানিকপাড়ায় এ ঘটনা ঘটে। আশরাফুল হক মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের কোলা গ্রামের পশ্চিমপাড়া রজব আলীর ছেলে এবং স্ত্রী মালা খাতুন কুতুবপুর গ্রামের মানিকপাড়ার আব্দুল মান্নানের মেয়ে।

স্ত্রী মালা খাতুন বলেন, দীর্ঘদিন যাবত পারিবারিক কলহের জেরে দুজনের মধ্যে মনোমালিন্য হয়ে আসছিলো। এক পর্যায়ে আমার বাপের বাড়ি চুয়াডাঙ্গা দামুড়হুদার কুতুবপুরে চলে আসি। এরপর মোবাইলে সংসার করবো না বলে স্বামীকে ডিভোর্স কথা জানিয়ে দিই এবং কাগজ পাঠিয়ে দেবো বলে জানাই। গতকাল সকালে হঠাৎ আমাদের বাসায় চলে আসেন তিনি। এসেই ব্রেড দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। আমার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসি।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জোবাইদা জামান জয়া দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, তিনি শঙ্কামুক্ত কিনা এখনি বলা সম্ভব নয়। গলায় ২০-২২টা সেলাই প্রদান করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হতে পারে।

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, স্ত্রীর ওপর অভিমান করে নিজেই নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে সংবাদ পেয়েছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More