স্বামীকে অজ্ঞান করে নববধূকে ধর্ষণ : কবিরাজ মোজা আটক

মেহেরপুরের পিরোজপুরে জিন ছাড়ানোর নামে কবিরাজের কাণ্ড

স্টাফ রিপোর্টার: মেহেরপুরে নববধূকে জিনের আছর সারাতে এসে স্বামীকে অজ্ঞান করে কবিরাজ কর্তৃক নববধূকে ধর্ষণ করার খবর পাওয়া গেছে। এ ঘটনায় কবিরাজরূপী ধর্ষক মোজা শেখ ওরফে মোজাকে আটক করেছে পুলিশ। আটক মোজা শেখ (৬০) মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর গ্রামের হযরত আলীর ছেলে। গতকাল সোমবার দুপুরের দিকে পিরোজপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, পার্শ্ববর্তী চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়–লগাছি ইউনিয়নের নব-বিবাহিতা স্ত্রীর (১৯) জিনের আছর করেছে এমন আশঙ্কায় তার স্বামী মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের কবিরাজ মোজার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেন। মোবাইলে যোগাযোগের পর স্ত্রীকে নিয়ে কবিরাজ মোজার বাসায় আসেন।
নববধূর স্বামী জানান, দুপুরের দিকে তাদের ঘরে প্রবেশ করে আমাকে পানি পড়া দিয়ে অজ্ঞান করে ফেলে। পরে আমার স্ত্রীকে ধর্ষণ করে। এ সময় জ্ঞান ফিরে আমি দেখি আমার স্ত্রী কান্নাকাটি করছে। এ ঘটনায় আমার পরিবারের লোকজনকে জানানোর পর গ্রাম থেকে লোকজন পিরোজপুর গ্রামে আসে এবং পিরোজপুর আইসি ক্যাম্পে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পিরোজপুর আইসি ক্যাম্পের এএসআই আনিসুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল মোজা কবিরাজকে আটক করে মেহেরপুর সদর থানায় নেন। এই ঘটনায় মেহেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা বলেন, ঘটনা সম্পর্কে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More