হরিণাকুন্ডুতে প্রকাশ্যে যুবককে ছুরিকাঘাতে হত্যা

হরিণাকু-ু প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মিলন (৩৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভবানীপুর বাজারে এ ঘটনা ঘটে। খুন হওয়া মিলন উপজেলার তাহেরহুদা ইউনিয়নের খলিসাকুন্ডু গ্রামের ইছাহক আলীর ছেলে। এ ঘটনায় পার্শ্ববর্তী কুষ্টিয়া জেলার ইবি থানার বলরামপুর গ্রামের মোতালেব ফকিরের ছেলে জুয়েলকে আসামি করে হরিণাকুন্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের পিতা ইছাহক আলী।
স্থানীয় ইউপি সদস্য অহিদুল ইসলাম জানান, মিলন ভবানীপুর বাজার মসজিদ থেকে আসরের নামাজ পড়ে বাইরে বের হওয়া মাত্রই জুয়েল এসে তার পেটে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সোমবার সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, হত্যাকারী জুয়েলের পিতা মোতালেব ফকির দীর্ঘদিন ধরে কবিরাজি করেন। প্রায় ৩-৪ বছর পূর্বে নিহতের চাচার বাড়িতে মোতালেব ফকির আসা যাওয়া করতেন। তার স্বভাব-চরিত্র ভালো না হওয়ায় নিহত মিলনসহ এলাকাবাসী তাকে খলিসাপুর এলাকায় আসতে নিষেধ করেন। পিতার এই অপমানের প্রতিশোধ নিতেই জুয়েল ৪ বছর পর হত্যা করে মিলনকে। নিহতের বাবা ইছাহক আলী জানান, তার ছেলে পানের ব্যবসা করতেন। ঘটনার দিন বিকেলে সে বাড়ি থেকে বের হয়ে পাশেই ভবানীপুর বাজারে যায়।
হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন আফরিন জানান, ছুরিকাঘাতের ফলে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে।
এ বিষয়ে হরিণাকুন্ডু থানার এসআই জগদীশ জানান, নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More