হোমিও ওষুধ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা : আবারও আটক হলেন ডাক্তার পল্লব

আলমডাঙ্গায় দুই মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যামাণ আদালতে কারাদণ্ড

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা শহরের পাইকারী মাদক বিক্রেতা মহাজন হোমিও ডাক্তার তৈমুর সালেহীন পল্লবকে ৩ মাস ও খুচরা বিক্রেতা ফার্নিচার ব্যবসায়ী তপন আলীকে ৪ মাসের কারাদ-াদেশ প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ডাক্তার পল্লবের হোমিও হল সিলগালা করা হয় ও লাইসেন্স বাতিলের নির্দেশ দেয়া হয়েছে। গতকাল শনিবার রাতে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার হাদী জিয়াউদ্দীন আহমেদ।  হোমিও ওষুধের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করতে গিয়ে ৪র্থ বারের মতো আটক হলেন ডাক্তার তৈমুর সালেহীন পল্লব। এছাড়াও আটক শহরের মিয়াপাড়ার এক ফার্ণিচার ব্যবসায়ীর কাছ থেকে ৪ বোতল অ্যালকোহলসহ আটক করে পুলিশ। পরে ফার্নিচার ব্যবসার আড়ালে রমরমা মাদকের ব্যবসায়ী তপনের স্বীকারোক্তিতে ডাক্তার পল্লবকে পুলিশ আটক করেছে।

জানা যায়, গতকাল শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ শহরের মিয়াপাড়ায় অবস্থিত এক ফার্নিচারের দোকানে অভিযান চালায়। ওই সময় পুলিশ ৪ বোতল অ্যালকোহলসহ ফার্ণিচারের মালিক তপন আলীকে (৫৫) পুলিশ আটক করে। তপন চুয়াডাঙ্গা সদর উপজেলার নীলমণিগঞ্জের মৃত আবুল খয়েরের ছেলে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করে যে গত ৮ মাস ধরে সে ফার্ণিচার ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা করে আসছিলেন। কোথা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করতো এমন প্রশ্নের জবাবে জানান, তিসি আলমডাঙ্গা শহরের সালেহীন হোমিও হল থেকে নিয়মিত অ্যালকোহল কিনে বিক্রি করতেন।

তপন আলীর স্বীকারোক্তি মোতাবেক পুলিশ পরে সালেহীন হোমিও হলের মালিক ডাক্তার তৈমুর সালেহীন পল্লবকে ২৫ বোতল অ্যালকোহলসহ আটক করে। ডাক্তার তৈমুর সালেহীন পল্লব আলমডাঙ্গার ফরিদপুর গ্রামের হোমিও ডাক্তার আজিবর রহমানের ছেলে। হোমিও ব্যবসার আড়ালে মাদকব্যবসার দায়ে ইতোপূর্বে তিনি ৩ বার গ্রেফতার হন। একবার ভ্রাম্যমাণ আদালত তাকে কারাদ-াদেশ প্রদান করেছিলো। সংবাদ পেয়ে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে ছুটে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপরোক্ত শাস্তি প্রদান করেন। আলমডাঙ্গা থানার এস আই সুব্রত, এসআই সিদ্ধার্থ ম-ল ও এএসআই ইউসুফ ওই মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More