১২ দিনের সফরে মেহেরপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী : প্রথম দিনে ব্যস্ত সময় পার

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ১২দিনের সফরে মেহেরপুরে এসেছেন। প্রথম দিন গতকাল শুক্রবার তিনি মেহেরপুর বড়বাজার গড় জামে মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন। এর আগে তিনি শহরের বড়বাজার অস্থায়ী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি মসজিদের বিভিন্ন দিক পরিদর্শন করেন এবং নির্মাণ কাজের খোঁজখবর নেন। বড়বাজার গড়ের মসজিদ কমিটির সদস্যরা এ সময় তার সাথে ছিলেন।

এদিন বিকেলে ২০২১-২০২২ অর্থবছরে ইউনিয়ন পরিষদে কর্মরত গ্রাম পুলিশদের (দফাদার ও মহল্লাদার) বাইসাইকেল, পোশাক ও অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করা হয়। মেহেরপুর সার্কিট হাউজ মিলনায়তনে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাম পুলিশদের বাইসাইকেল, পোশাক ও অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করেন। এ সময় জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মো. রাফিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মো. মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আশরাফুজ্জামান ভূঁইয়া, সদর থানার ওসি শাহ দারা খান, বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামান প্রমুখ উপস্থিত ছিলেন। এদিন মেহেরপুর জেলার মোট ১৭৫ জন গ্রাম পুলিশের বাইসাইকেল, পোশাক ও অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করা হয়। এর আগে রাতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি মেহেরপুর সার্কিট হাউজে এসে পৌঁছুলে মেহেরপুর পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সালাম গ্রহণ করেন। এ সময় জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মো. রাফিউল আলম সেখানে উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More