৪৮৪ অ্যাম্পুল ভারতীয় বুফরেনরফাইন ইনজেকশনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদক কেনাবেচার সময় তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।  এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৪৮৪ অ্যাম্পুল ভারতীয় বুফরেনরফাইন ইনজেকশন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক মোহাম্মদ শরিয়তউল্লাহ।  সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মাদক কেনা বেচার গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার দুপুর ১২টার দিকে  সদর উপজেলার হাতিকাটা মোড়ে অভিযান চালানো হয়।  সেখান থেকে মাদক কারবারি আসলাম আলীকে (৪৫) গ্রেফতার করে।  এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৪০০ অ্যাম্পুল ভারতীয় বুফরেনরফাইন ইনজেকশন। গ্রেফতার আসলাম আলী চুয়াডাঙ্গা পৌর এলাকার পুরাতন মল্লিকপাড়ার মৃত আশকারা আলীর ছেলে।  সে একাধিক মাদক মামলার আসামী।  এদিকে, দুপুর ২ টার দিকে একই স্থানে অভিযান চালিয়ে মাদক কারবারি লালন হোসেন (৩৫) ও আইয়ুব আলীকে (৩৮) গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৮৪ অ্যাম্পুল ভারতীয় বুফরেনরফাইন ইনজেকশন।  গ্রেফতার লালন হোসেন সদর উপজেলার হাতিকাটা গ্রামের স্কুল পাড়ার রবিউল ইসলাম জোয়ার্দ্দারের ছেলে ও আইয়ুব আলী আলুকদিয়া গ্রামের নওদাপাড়ার নিয়ত আলীর ছেলে।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক মোহাম্মদ শরিয়তউল্লাহ জানান, গ্রেফতারকৃতদের চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলাও দায়ের করা হয়েছে।  অভিযানে সহযোগীতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক আবুল কালাম আজাদ, সহকারী উপপরিদর্শক শাহারা ইয়াছমিনসহ অন্য সদস্যরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More