৫ দফা দাবিতে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের ৩য় শ্রেণি কর্মচারী পরিষদ চুয়াডাঙ্গার ৪ উপজেলায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে

আলমডাঙ্গা ব্যুরো: ৫ দফা দাবিতে বাংলাদেশ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ আলমডাঙ্গাসহ চুয়াডাঙ্গা জেলার ৪ উপজেলায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে। ২৯ ডিসেম্বর বেলা ১১টায় মানববন্ধন শেষে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীর নিকট স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারি শিক্ষক প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের চুয়াডাঙ্গা জেলার আহ্বায়ক আবু জাফর, যুগ্মআহ্বায়ক হাসিবুল ইসলাম, নির্বাহী সদস্য আব্দুল গণি, আলমডাঙ্গা উপজেলা শাখার আহ্বায়ক আরেজুল ইসলাম, সদস্য সচিব মিরাজুল ইসলাম, যুগ্মআহ্বায়ক আবু হানিব। এছাড়াও উপস্থিত ছিলেন রানা আহমেদ, মুজ্জামেল হক, ফরেজুল ইসলাম, রোকনুজ্জামান, মোহর আলী, আব্দুল মান্নান, নাসিমা খাতুন, আব্দুল ওদুদ, সবুর হোসেন, ইসমতারা, নুর নাহার, ফয়সালুর রহমান, হাফিজ, মহাসিন আলী, খলিলুর রহমান।
এদিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার স্মারকলিপি প্রদান করেন জেলা আহবায়ক আবু জাফর ও যুগ্মআহবায়ক মাহবুব হোসেন এবং সদর উপজেলা আহবায়ক আব্দুর রাজ্জাক ও সদস্য সচিব মনজুরুল ইসলাম তোতা মিয়া, রবিউল ইসলামসহ অন্যান্য সহযোদ্ধারা। জীবননগর উপজেলা স্মারকলিপি প্রদান করেন জীবননগর উপজেলা আহ্বায়ক এসএম আকরাম হোসেন ও সদস্য সচিব মানিক হোসেন এবং যুগ্মআহ্বায়ক আনোয়ারুল ইসলামসহ অন্যান্য সহযোদ্ধারা। দামুড়হুদা উপজেলা স্মারকলিপি প্রদান করেন দামুড়হুদা উপজেলা আহ্বায়ক মুনসুর আলী ও সদস্য সচিব নজরুল ইসলাম, আব্দুর জব্বার, আফসার উদ্দিনসহ অন্যান্য সহযোদ্ধারা।
স্মারকলিপিতে উল্লেখিত ৫ দফা দাবিগুলো হচ্ছে ৩য় শ্রেণির কর্মচারীদের ন্যূনতম বেতন গ্রেড ১১তম প্রদান ও শিক্ষার্থী সংখ্যার অনুপাতে ৩য় শ্রেণির কর্মচারীর সংখ্যা বৃদ্ধি, পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা/অফিস সুপার করা ও পেশাগত উন্নয়নে কম্পিউটারসহ অন্যান্য বিষয়ে উচ্চতর প্রশিক্ষণের ব্যবস্থা, চাকরিবিধি ২০১২ দ্রুত বাস্তবায়ন প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটিতে কর্মচারীতে ১জন করে সদস্য রাখা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা করা ও সকল এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ করা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More