ঝিনাইদহে বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের বিরোধ : ঝরলো প্রাণ 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিশঙ্করপুর গ্রামে আলাপ শেখ নামের আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষরা। এ ঘটনার পর সংঘর্ষে আহত হয়েছেন আরও ১০ জন। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িঘর। নিহত আলাপ শেখ (৫৫) হরিশঙ্করপুর গ্রামের মৃত ভোলায় শেখের ছেলে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার মিয়াবাড়ি এলাকায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে জখম হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

স্থানীয়রা জানান, হরিশঙ্করপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম ও সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বেশ কয়েকদিন যাবৎ উভয়পক্ষের লোকজনের মাঝে উত্তেজনাও চলছিলো। বৃহস্পতিবার বিকালে খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থক আলাপ শেখ, নুর ইসলামসহ আরও কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মীরা একটি বিয়ের দাওয়াত শেষে হরিশঙ্করপুর বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মিয়াবাড়ি এলাকায় পৌঁছুলে আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাদের এলোপাতাড়ি মারধর করে ও আলাপ শেখ এবং নুর ইসলামকে কুপিয়ে যখম করে। ঘটনার সংবাদ শুনে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনাস্থল থেকে আহত আলাপ শেখ ও নুর ইসলামকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আলাপ শেখকে মৃত ঘোষণা করেন।

এদিকে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়ি ঘর। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনার পর এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। এলাকায় ভয়াবহ সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More