জুয়া খেলার সরাঞ্জাম ও নগদ টাকাসহ ৫ জুয়াড়ি আটক

দামুড়হুদার সীমান্তবর্তী পীরপুরকুল্লায় জুয়ার আসরে পুলিশের অভিযান 

দামুড়হুদা ব্যুরো: দামুড়হুদায় গভীর রাতে জুয়ার আসরে হানা দিয়ে ৫ জুয়াড়িকে হাতেনাতে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার পীরপুরকুল্লা গ্রামের মৃত পটল বিশ্বাসের ছেলে আহসান আলী (৫৮), একই গ্রামের ফজল আলীর ছেলে জহিরুল ইসলাম কালু (৩০), মৃত সাজ্জাদ আলীর ছেলে আতিয়ার রহমান (২৩), শওকত আলীর ছেলে মিরাজুল ইসলাম (২১) এবং ইব্রাহিম শেখের ছেলে জাহিদুল ইসলাম (২৬)। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক জেলাহাজতে প্রেরণ করা হয়েছে। গত শনিবার দিনগত রাত ১২ টার দিকে উপজেলার সীমান্তবর্তী পীরপুরকুল্লা গ্রামের আটক আসামি দামুড়হুদা মডেল থানার বসতবাড়িতে জুয়া খেলা করা অবস্থায় তাদেরকে আটক করা হয়।
পুলিশ জানিয়েছে, শনিবার দিনগত রাত ১২টার দিকে উপজেলার সীমান্তবর্তী পীরপুরকুল্লা গ্রামের আটককৃত ১নং আসামি আহসান আলীর বসতবাড়িতে জুয়ার আসর বসানো হয়েছে। পুলিশ এমন গোপন সংবাদ পেয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেকের নির্দেশে সেকেন্ড অফিসার এসআই জিয়াউর রহমান ও এএসআই কার্ত্তিক কুমার বসু সঙ্গীয় ফোর্স নিয়ে হানা দেন জুয়ার আসরে। জুয়া খেলা অবস্থায় আটক করা হয় ৫ জুয়াড়িকে। উদ্ধার করা হয় বিড়ি-সিগারেট, তাস এবং নগদ ১ হাজা ২শ’ টাকা।
এ ঘটনায় দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই জিয়াউর রহমান বাদী হয়ে আটক জুয়াড়িদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক গতকাল রোববার দুপুরে আদালতে সোপর্দ করেন। দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত বলেছেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আদালতে সোপর্দ করা হলে আদারতের বিজ্ঞ বিচারক তাদেরকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More