সংক্রামক রোগ ও সড়ক পরিবহন আইনে ৮ জনকে অর্থদ-

চুয়াডাঙ্গার ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান
স্টাফ রিপোর্টার: করোনার বিস্তাররোধে প্রশাসন কাজ করলেও স্বাস্থ্যবিধি মানছেনা সাধারণ মানুষ। ভ্রাম্যমাণ আদালতে অর্থদ-ের পাশাপাশি করা হচ্ছে সতর্ক। বিতরণ করা হচ্ছে মাস্ক। কোভিড- ১৯ এর সংক্রমণরোধে প্রতিদিনের মতো গতকাল সোমবারও অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বিকেল ৪টা চুয়াডাঙ্গার ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালান সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় সংক্রামক রোগ আইন ও সড়ক পরিবহন আইনে ৮ জনকে অর্থদ-াদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান।
ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, গতকাল বিকেলে চুয়াডাঙ্গার বেলগাছি রেলগেট এলাকায় অভিযান চালানো হয়। এসময় মাস্ক ব্যবহার না করায় সংক্রামক রোগ আইন ২০১৮ এর ২৪ ধারায় ৬ জনকে ২ হাজার ৮’শ টাকা অর্থদ- করা করা। এছাড়া ড্রাইভিং লাইসেন্স না থাকায় এবং হেলমেট পরিধান না করার অপরাধে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ ও ৯২ ধারায় ২ জনকে ১ হাজার টাকা অর্থদ- করা হয়। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগীতা করেন সদর উপজেলা সহকারি কমিশনারের (ভূমি) পেশকার গোলাম মোস্তফা ও সদর থানা পুলিশ। করোনাভাইরাসের সংক্রমনরোধে জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More