গাঁজা বহনের অপরাধে মাদক ব্যবসায়ী শহিদুলের ৩ মাসের জেল

চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটিতে ভ্রাম্যমাণ আদালতের মাদক বিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অভিযান চালিয়ে শহিদুল ইসলাম মন্ডল নামে এক মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার রাত ৯টায় চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামে ওই অভিযান চালান সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় গাঁজা বহনের অপরাধে ওই গ্রামের শহিদুল ইসলাম মন্ডলকে ৩ মাসের কারাদ-াদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামে মাদক সেবন ও কেনাবেচা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৯টার দিকে হাজরাহাটি গ্রামের সালামের মোড়ে অবস্থান নেয় সদর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় সন্দেহভাজন শহিদুল ইসলাম মন্ডল নামে এক ব্যক্তির দেহ তল্লাশি করা হয়। উদ্ধার করা হয় ৫০ গ্রাম গাঁজা। হাজরাহাটি গ্রামের মৃত রমজান আলী মন্ডলের ছেলে শহিদুল ইসলাম মন্ডল (৬০) দীর্ঘদিন থেকে মাদক সেবন ও বিক্রি করে আসছেন বলে অভিযোগ রয়েছে। পরে গাঁজা বহনের অপরাধে মাদক ব্যবসায়ী শহিদুল ইসলামকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১৯ (ক) ধারায় ৩ মাসের বিনাশ্রম কারাদ-াদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাৃ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান। উদ্ধারকৃত গাঁজা ঘটনাস্থলেই পুড়িয়ে ধ্বংস করা হয়। জেলা কারাগারে পাঠানো হয় কারাদ-প্রাপ্ত শহিদুল ইসলাম মন্ডলকে। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগীতা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার পেশকার সোবহান আলী ও সদর থানা পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More