চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের  পৃথক অভিযানে মাদকসহ দুজন আটক : কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযানে মাদকসহ আটক দুজনকে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। গতকাল মঙ্গলবার সকালে সদর উপজেলার হানুরবারাদি ও কুকিয়া চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সাজাপ্রাপ্ত দুজন হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার হানুরবারাদি গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে সাইদুর রহমান লিখন (৪৮) ও কুকিয়া চাঁদপুর গ্রামের মৃত খোরশেদ ম-লের ছেলে আনিসুর রহমান (৫৭)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল মঙ্গলবার সকাল ৫টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি দল সদর উপজেলার হানুরবারাদি গ্রামে অভিযান চালায়। এ সময় নিজ বাড়ি থেকে আটক করা হয় একই এলাকার সাইদুর রহমান লিখনকে। তার বসতঘর থেকে উদ্ধার করা হয় ১ কেজি গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৮ মাসের কারাদ- ও ২শ’ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। পরে একই দল অভিযান চালান সদর উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামে। এ সময় ১৮০ গ্রাম গাঁজাসহ নিজ বাড়ি থেকে আটক করা হয় আনিসুর রহমানকে। তাকে ৬ মাসের কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। গতকালই সাজাপ্রাপ্ত সাইদুর রহমান লিখন ও আনিসুর রহমানকে কারাগারে নেয়া হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More