চুয়াডাঙ্গার দশমাইল এলাকায় রাস্তা পার হতে গিয়ে বিপত্তি : দ্রুতগতির পিকআপের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পিকআপ ভ্যানের ধাক্কায় আতিয়ার রহমান নামে এক আলমসাধু (শ্যালোইঞ্জিন চালিত যান) চালক নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত ৯টার দিকে সদর উপজেলার দশমী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আতিয়ার রহমান (৪৫) একই উপজেলার বালিয়াকান্দি গ্রামের ক্যানালপাড়ার মৃত আব্দুল বারেকের ছেলে।
স্থানীয়রা জানিয়েছে, রাতে দশমী আদর্শ হাফিজিয়া মাদরাসা ও লিল্লাহ বোডিংয়ের সামনে রাস্তা পার হচ্ছিলেন আতিয়ার রহমান। এ সময় চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ঝিনাইদহগামী দ্রুত গতির একটি পিকআপ ভ্যান অতিয়ারকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী এবং সিন্দুরিয়া পুলিশ ক্যাম্পের সদস্যরা। সিন্দুরিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদনও তৈরি করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় রাতেই স্বজনদের কাছে অতিয়ারের মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পদ্মবিলা ইউপি সদস্য উপস্থিত ছিলেন। ঘাতক পিকআপ ভ্যান ও চালককে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More