শিবনগর বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলার শিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতির বিরুদ্ধে গ্রামবাসী বিক্ষোভ মিছিল করেছে।
জানা গেছে, গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে শিবনগর ও হরিরামপুর গ্রামবাসী শিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি শাহানারা খাতুন মিলির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে গ্রামে। শিবনগর ও হরিরামপুর গ্রামবাসী সাংবাদিকদের নিকট অভিযোগ করে বলেন, গত বৃহস্পতিবার শিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির যে কমিটি গঠন হয়; সেই কমিটি ছিলো পকেট কমিটি। আমরা এই কমিটি মানি না। নতুন করে কমিটি দিতে হবে বলে গ্রামবাসী অভিযোগ করে বলেন। তারা আরও জানান, তালসারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানারা খাতুন মিলি শিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি নির্বাচিত হয়; কিন্তু গ্রামবাসী তাকে মেনে নিতে না পেরে দুই গ্রামবাসী বিক্ষোভ মিছিল বের করেছে। গ্রামের বেশকিছু সচেতন ব্যক্তি জানান, শিবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে গ্রামে মিছিল বের করেছে গ্রামবাসী। তাদের দাবি গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গকে না জানিয়ে সিলেকশনে সভাপতি নির্বাচিত করেছে। পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছে গ্রামবাসী। এ বিষয়ে নাটুদাহ ফাঁড়ির আইসি এসআই মো. জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাইলে তিনি জানান, স্কুলের কমিটি গঠনকে কেন্দ্র করে গ্রামের লোকজন মিছিল বের করেছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More