বিয়ের নাটক করে যুবতীকে ধর্ষণ : অভিযুক্ত দিপকের গাঢাকা

জীবননগর ব্যুরো: মুসলিম হয়ে বিয়ের মিথ্যা নাটক করে কর্মজীবী এক যুবতীকে জীবননগর শহরে ভাড়া বাসাতে রেখে স্ত্রীর পরিচয়ে প্রায় মাসাধিকাল ধরে ধর্ষণ করেছে যুবক দিপক ঘোষ (২৪)। দিপক জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের সুভাষ ঘোষের ছেলে। সে জীবননগর বাসস্ট্যান্ডে সাতক্ষীরা মিষ্টান্ন ভা-ার নামে একটি মিষ্টির দোকান পরিচালনা করতো। ধর্ষিত ওই মুসলিম যুবতীর বাড়ি জেলার দামুড়হুদা উপজেলায়। সে ফরিদপুরের একটি জুট মিলে কর্মচারীর কাজ করতো। তাদের এ ঘটনা জানাজানি হলে পালিয়ে যায় দিপক। দিপকের বিরুদ্ধে থানায় অভিযোগ করার পর পুলিশ ইতোমধ্যে ওই যুবতীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছে। দিপককে হন্যে হয়ে খুঁজছে পুলিশ।
চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বদনপুর গ্রামের এতিম ওই যুবতীর (২৪) জীবননগর থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, তিনি গত ১৪ ফেব্রুয়ারি তার এক বান্ধবীকে সাথে নিয়ে ফরিদপুর জেলার কানাইপুরে যাওয়ার উদ্দেশে জীবননগর উপজেলার পোকামারী গ্রামের খালা বাড়ি হতে বের হন। জীবননগর বাসস্ট্যান্ডে এসে দেখতে পায় তার মোবাইলে চার্জ নেই। বাসস্ট্যান্ডের সাতক্ষীরা মিষ্টান্ন ভা-ারে গিয়ে মোবাইলে চার্জ দেয়ার ব্যবস্থা আছে কী-না জিজ্ঞাসা করেন। সাতক্ষীরা মিষ্টান্ন ভা-ারের পরিচালক দিপক ঘোষ চার্জ দেয়া যাবে বলে জানান। মোবাইলে চার্জ দেয়াকালে দিপক ওই যুবতীর সাথে সখ্যতা গড়ে তোলেন। এতিম ও কর্মজীবী শুনে আমার প্রতি সহানুভূমিশীল হয়ে ওঠেন। চলে যাওয়ার সময় আমার মোবাইল নাম্বার নেন। এরপর নিয়োমিত মোবাইলে যোগাযোগ করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে সে মুসলিম হয়ে তাকে বিয়ে করবে প্রতিশ্রুতি দেন। দিপক জানান তাকে বিয়ে করবে বলে সে ঘর ভাড়া নিয়েছে। কথামতো ওই যুবতী গত ৭ মার্চ জীবননগরে চলে আসলে দিপক তাকে জীবননগর শহরের পোস্ট অফিসপাড়ার তাহের হাসান ওরফে টেরুর টিনসেড বাসাতে নিয়ে রাখেন। এখানে এক সপ্তাহ একা থাকার পর দিপক একটি শাদা কাগজে তার স্বাক্ষর নিয়ে জানান সে মুসলিম হয়েছে এবং তাদের বিয়ে হয়ে গেছে। এখন আর সংসার করতে কোনো বাধা নেই। এ কথা বলে দিপক তাকে ধর্ষণ করতে থাকে। এসময় সে বিয়ের ও তার মুসলিম হওয়ার কাগজ দেখতে চাইতে দিপক তা না দেখিয়ে কালক্ষেপন শুরু করেন। ফলে ওই যুবতীর মনে সন্দেহের সৃষ্টি হয়। ইতোমধ্যে বিষয়টি তার পিতা-মাতা ও হিন্দু সমাজের লোকজনের মধ্যে জানাজানি হয়ে পড়ে। দিপক তাকে জানাই সে মুসলিমও হয়নি এবং তাকে বিয়েও করবে না। এ কথা বলে সে গত ২৬ মার্চ তাকে ফেলে উধাও হয়ে যায়। ওই যুবতী থানায় দিপকের বিরুদ্ধে অভিযোগ করার পর পুলিশ ইতোমধ্যে ওই যুবতীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করেছে। দিপককে হন্যে হয়ে খুঁজছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More