মেহেরপুর দুর্ঘটনায় চুয়াডাঙ্গার বৃদ্ধ নিহত

মেহেরপুর অফিস: মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে সদর উপজেলার কোলার মোড় নামক স্থানে সড়ক দুর্ঘটনায় লুৎফর রহমান (৬৫) নামের এক বৃদ্ধ নিহত এবং ওয়াজেদ আলী নামের এক ব্যক্তি আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহত লুৎফর রহমান চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর গ্রামের আব্দুল আজিজ শেখের ছেলে এবং আহত ওয়াজেদ আলী একই জেলার সরোজগঞ্জের খোদাবক্সের ছেলে। তারা দু’জন মেহেরপুরে চিকিৎসা নিতে এসেছিলেন।
জানা গেছে, ঘটনার দিন দুপুরের দিকে লুৎফর রহমান ও ওয়াজেদ আলী মেহেরপুরে ডাক্তারের কাছে চিকিৎসা নিতে আসেন। চিকিৎসা শেষে মোটরসাইকেলযোগে তারা বাড়ি ফিরছিলেন। ফেরার পথে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি কোলারমোড় নামকস্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় তারা দু’জনে আহত হন। স্থানীয়রা আহত দুু’জনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠান। এ সময় কর্তব্যরত চিকিৎসক আহত লুৎফর রহমানকে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত ওয়াজেদ আলীকে ঢাকায় রেফার্ড করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More