আলমডাঙ্গায় ট্রেনে কেটে অজ্ঞাত যুবক নিহত

আলমডাঙ্গা ব্যুরো: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রেনে কেটে অজ্ঞাত এক যুবক (২৮) নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর ১টার দিকে আলমডাঙ্গার জগন্নাথপুর চেংখালী মাঠে রেল লাইনের ওপর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। পরে মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালমর্গে পাঠায় পুলিশ।
পুলিশ জানায়, সোমবার ভোরে খুলনা থেকে পোড়াদহের দিকে যাচ্ছিলো একটি মালবাহী ট্রেন। এ সময় ট্রেনটি আলমডাঙ্গা আমবাড়িয়া রেলগেটের অদূরে জগন্নাথপুর চেংখালী মাঠে পৌঁছুলে ট্রেন লাইনের ওপর হেঁটে যাওয়ার সময় চলন্ত ট্রেনে কাটা পড়ে এক যুবক। পরে ট্রেনের চালক বিষয়টি রেলওয়ে পুলিশকে অবহিত করে। সকালে ট্রেন লাইনের ওপর এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে আলমডাঙ্গা থানা পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনার বিষয়টি চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশকে অবহিত করে আলমডাঙ্গা থানা পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই যুবকের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।
চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নরেশ চন্দ্র দাস জানান, গতকাল ভোরে আলমডাঙ্গা আমবাড়িয়া রেলগেটের অদূরে খুলনা থেকে পোড়াদহগামী মালবাহী ট্রেনে কেটে ওই যুবক নিহত হন। তার নাম পরিচয় শনাক্ত করা যায়নি। তার পরনে হালকা বর্ণের প্যান্ট ও হাফ শার্ট ছিল। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।
তিনি আরও জানান, ওই যুবকের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More