বিশ্বব্যাপী দেশকে তুলে ধরতে খেলার কোনো বিকল্প নেই -এমপি টগর 

জীবননগরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পুরস্কার বিতরণ

জীবননগর ব্যুরো: জীবননগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালক ও বালিকাদের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে বালকদের অনুর্ধ্ব-১৭ খেলায় আন্দুলবাড়িয়া ইউনিয়ন একাদশ ২-১ গোলে বাঁকা ইউনিয়নকে ও অনুর্ধ্ব ১৭ বালিকাদের খেলায় উথলী ইউনিয়ন একাদশ ৩-২ গোলে আন্দুলবাড়িয়া ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর।

উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজি আলী আজগার টগর এমপি বলেন, বিশ^ব্যাপী দেশকে তুলে ধরতে খেলার কোন বিকল্প নেই। আজ আমাদের ক্রিকেট সমৃদ্ধ হয়েছে। অনেক নামী-দামী খেলোয়াড় সৃষ্টি হয়েছে আমাদের। যারা বীরত্বের সাথে দেশ ও বিদেশের বিভিন্ন লীগে খেলে  দেশের জন্য সুনাম অর্জন করেছে। তিনি বলেন, সুস্থ থাকতে এবং মাদক থেকে দূরে থাকতে খেলাধুলার কোনো বিকল্প নেই। সে কথা চিন্তা করে বর্তমান সরকার খেলাধুলার মান বৃদ্ধিতে নানা নামে দেশজুড়ে খেলার আয়োজন করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোর্তুজা, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাহফুজুর রহমান মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, আন্দুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াস ও পৌর প্যানেল মেয়র শহিদুল ইসলাম প্রমুখ।

এবারের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ ৮টি টিম অংশগ্রহণ করে। এর মধ্যে বালকদের ফুটবল খেলায় আন্দুলবাড়িয়া ইউনিয়ন ২-১ গোলে বাঁকা ইউনিয়নকে এবং বালিকাদের ফুটবল খেলায় উথলী ইউনিয়ন একাদশ ৩-২ গোলে আন্দুলবাড়িয়া ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More