আলমডাঙ্গার খাদিমপুরে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে অনিক জোয়ার্দ্দার

খেলাধুলা মাদক ও মোবাইল আসক্ত থেকে দূরে রাখে

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার খাদিমপুরে মুজিবশতবর্ষ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বটিয়াপাড়া শিয়ালমারী ফুটবল মাঠে এ খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা ছাত্রলীগের সভাপতি জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান অনিক। সভাপতিত্ব করেন খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস। প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে অনিক জোয়ার্দ্দার বলেন, খেলাধুলা যুবসমাজকে মাদক ও মোবাইল আসক্তিসহ সকল ধরনের অপরাধমূলক কর্মকা- থেকে দূরে রাখে। জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির নির্দেশে জেলায় বড় ধরনের ফুটবল টুর্নামেন্টের আয়োজন করার চেষ্টা করছি। এ টুর্নামেন্ট থেকে অনেক ভালো খেলোয়াড় তৈরি হবে। তাদের দিয়ে টিম তৈরি করা হবে। এছাড়া ক্রীড়া অঙ্গনে সব ধরনের সহযোগিতা করা হবে বলে জানান তিনি। সভাপতির বক্তব্যে খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস বলেন, মাদক ও মোবাইল আসক্ত থেকে এলাকার যুবকদের দূরে রাখতে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের খেলোয়াড়দের নিয়ে এ খেলার আয়োজন করা হয়েছে। আগামীতে আরও বড় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে।
বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবলু, বীর মুক্তিযোদ্ধা জামসেদুর রহমান জোয়ার্দ্দার, আবু তালেব, একদিল শাহ, জিনারুল ইসলাম, নজরুল ইসলাম, আনছার আলী মোল্লা, মতিউর রহমান, রবিউল ইসলাম, মরজেম মালিথা, পটক আলী ও আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের মানবাধিকার বিষয়ক সম্পাদক সাংবাদিক অনিক সাইফুল। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম, ইউনুস আলী, শিপন আলী, ওমর ফারুক, ঠান্ডু আলী, মজিবার, বকুল, মহির উদ্দিন, ইসলাম, আরিফ, জহির, আবু ছাত্তার, আনারুল মল্লিক, রোকন মাস্টার, জলিল, জিন্নাহ, শাহিন, আসলাম, মিরাজুল, মুজাম, মিনারুল, হাসান, প্রধান শিক্ষক শাহ জাহান, সহকারী শিক্ষক আশরাফুল মাকলুকাত, শফিকুর রহমান, জেলা ছাত্রলীগ নেতা তারেক হাসান, জীম, তাজ, অয়ন হাসান জোয়ার্দ্দার, রাজু, টোকন, স্বাধীন, রিয়ন, ফিরোজ, বাপ্পী, রানা, শিশির, কিরন, অনিক ও আকাশ। উদ্বোধনী খেলায় খেলোয়াড়দের জার্সি ফুটবল বিতরণ করা হয়। খেলার নির্ধারিত সময়ে খাদিমপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড ২-১ গোলে ৮নং ওয়ার্ডকে পরাজিত করে। খেলায় রেফারি ছিলেন শামিউল আলম, সহকারী রেফারি ছিলেন প্রতিক ও ইমরান, খেলাটির ধারাভাষ্য দেন শিমুল হোসেন মেম্বার। বিজয়ী দলের ইউনুস ম্যাচ সেরা নির্বাচিত হন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More