ক্রিকেটের মতো ফুটবলেও আমারা একটি নাম করবো

জীবননগরে ফুটবল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিচারপতি ড. কেএম হাফিজুল আলম

জীবননগর ব্যুরো: বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে জীবননগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা চলছে। গতকাল শুক্রবার এ টুর্নামেন্টের খেলা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। খেলায় জীবননগর উপজেলা একাদশ যশোরের বেনাপোল একাদশের মুখোমুখি হয়। এ দিনের খেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি ড. কেএম হাফিজুল আলম।

খেলার উদ্বোধনকালে বিচারপতি কেএম ড. হাফিজুল আলম বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ফুটবল খেলার আয়োজন করা হয়েছে দেখে আমার ভাল লেগেছে। লেখাপড়ার পাশাপাশি শরীর ঠিক রাখতে খেলাধুলা চালিয়ে যেতে হবে। খেলাধুলা আমাদেরকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে। মাদকের ভয়াল ছোবল থেকে তরুণ ও যুব সমাজকে রক্ষা করতে হলে বেশী বেশী এ ধরনের খেলার আয়োজন করতে হবে। তিনি বলেন, ক্রিকেটে আমারা নাম করেছি। একটি ফুটবল খেলাতে বিশে^ আমারা নাম করবো।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান। উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল লতিফ অমল, সাবেক ফুটবলার মোজাম্মেল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক আবু সালেহ মো. মুছা, ফেমাস কিন্ডার গার্টেনের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, শিক্ষক মোমিন উদ্দিন, সাবেক খেলোয়াড় কাজি মামুনুজ্জামান আদুন, উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি শরিফুল ইসলাম ছোট বাবু সাধারণ সম্পাদক আব্দুস সামাদ। খেলা শেষে উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির পক্ষ হতে প্রধান অতিথি বিচারপতি ড. কেএম হাফিজুল আলমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। খেলায় জীবননগর ফুটবল একাদশ ২-১ গোলে যশোরের বেনাপোল একাদশকে পরাজিত করে বিজয়ী হয়। খেলাটি পরিচালনা করেন আব্দুস সবুর।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More