চুয়াডাঙ্গা সদর উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবলে পুরস্কার বিতরণ সম্পন্ন

 

স্টাফ রিপোটার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব-১৭ চুয়াডাঙ্গা সদর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার আলুকদিয়া আকুন্দবাড়িয়া স্বপ্নপূরণ ফুটবল মাঠে অনুষ্ঠিত ফাইনালে  স্বাগতিক আলুকদিয়া ইউনিয়ন ৩-১ গোলে কুতুবপুর ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন-রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আসাদুল হক বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা, যুব উন্নয়ন অফিসার জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির আহাদ জোয়ার্দ্দার ও জহুরুল ইসলাম বেলু। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি আসাদুল হক বিশ্বাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা তৃণমূলের ফুটবলারদের বিভাগ ও জাতীয় পর্যায়ে খেলার প্লাটফর্ম তৈরি করে দিয়েছে। এ প্লাটফর্ম ব্যবহার করে নিজেকে উজ্জ্বলভাবে মেলে ধরে বাংলাদেশ ফুটবলকে সমৃদ্ধ করতে হবে। তাহলেই এ টুর্নামেন্টের আসল উদ্দেশ্য হাসিল হবে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়া বলেন, নিয়মিত শরীর চর্চা শরীর মনকে যেমন সুস্থ রাখে, তেমনি মাদকসহ অন্যান্য খারাপ অভ্যাস থেকে বিরত রাখে। একই সাথে তিনি খুশি হয়ে আলুকদিয়া আকুন্দবাড়িয়া স্বপ্নপূরণ ফুটবল মাঠ সংস্কারের জন্য ৩ লাখ টাকা দেয়ার ঘোষণা দেন।

এদিকে ফাইনাল খেলার শুরুতে দু-দলের সকল খেলোয়াড় কর্মকর্তা ও মাঠের সকল দর্শকদের নিয়ে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সুস্থতা কামনায় দোয়া করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More