দামুড়হুদার পাটাচোরা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

দামুড়হুদা অফিসঃদামুড়হুদার পাটাচোরা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে পাটাচোরা যুবসমাজের আয়োজনে পাটাচোরা মাধ্যমিক বিদ্যালয় মাঠে  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করা হয়েছে। ফাইনাল খেলায় অংশ নেই মোক্তারপুর একাদশ ও নাপিতখালি একাদশ। খেলায় নির্ধারিত সময়ে কোনো গোল না হওয়ায় উভয় দলকে সমান ভাবে পুরস্কিত করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও দামুড়হুদা সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী  হযরত আলি।
পাটাচোরা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও ওয়াড আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন মোশার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আজিজুর মাস্টার, গোলজার,রহমান, নিজামুল,ইছাহক,আলমগীর মাস্টার, আঃআলিম, যুবলীগ নেতা ইলিয়াস,ফরহাদ,রিপন,সাইফুল,হাসান আলি।
এছাড়াও উপস্থিত ছিলেন পিন্টু, সবুজ,রিপন,তাজমির প্রমূখ। পাটাচোরা কিং স্টার ক্লাবের আয়োজন খেলা শেষে প্রধান অতিথি হযরত আলি কিং স্টার ক্লাবে একসেট জার্সি ও ফুটবল প্রদান করেন।
খেলায় রেফারির দায়িত্বে ছিলেন শামিম, সহকারী রেফারির দায়িত্বে ছিলেন সম্রাট ও সবুজ।
এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More