ফুটবলকে জাগ্রত করে ফিরিয়ে আনতে হবে চুয়াডাঙ্গার সোনালী অতীত

চুয়াডাঙ্গা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গার জাফরপুরস্থ নতুন স্টেডিয়ামে অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে উপদেষ্টা ও নির্বাহী কমিটির সকলকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর আসন গ্রহণ, পবিত্র কোরআন তেলাওয়াত ও পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়।
‘সুস্থ দেহ সুন্দর মন খেলোয়াড়দের উন্নয়ন’ এ স্লোগানকে সামনে রেখে সমিতির সকল সদস্যকে শপথ বাক্য পাঠ করান সমিতির প্রধান উপদেষ্টা ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার। শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-উপদেষ্টা সাবেক ফুটবলার সরোয়ার হোসেন জোয়ার্দ্দার মধু, আব্দুল লতিফ অমল, গিয়াস উদ্দিন পিনা, শরিফুল ইসলাম ও কৃতি সংগঠক অধ্যক্ষ মাহাবুল ইসলাম সেলিম, সদর উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি জাহিদ হাসান জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক সুমন জোয়ার্দ্দার, আলমডাঙ্গা উপজেলা সভাপতি সিরাজুল ইসলাম লাল্টু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মধু, দামুড়হুদা উপজেলা সভাপতি এম নুরুন্নবী, সাধারণ সম্পাদক সাইদুর রহমনি লিপু, জীবননগর উপজেলা সভাপতি শাহআলম শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ। এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার মিজানুর রহমান মানিক, রবিউল ইসলাম, ওবায়দুল হক জোয়ার্দ্দার, সেলিম জোয়ার্দ্দারসহ নির্বাহী সদস্য ও আমন্ত্রিত ফুটবল ভক্তবৃন্দ।
অনুষ্ঠানে জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, চুয়াডাঙ্গায় অনেক কৃতি ফুটবলার রয়েছেন। অনেকেই জাতীয় দলে খেলেছেন। ফুটবলের মাধ্যমে চুয়াডাঙ্গার সুনাম বৃদ্ধি করেছেন তারা। কিন্তু বর্তমান সময়ে তাদের মধ্যে অনেকেই অবহেলিত। নবগঠিত চুয়াডাঙ্গা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতিতে সাবেক এবং বর্তমান কৃতি খেলোয়াড়, সংগঠকরা রয়েছেন। এ সমিতির মাধ্যমে চুয়াডাঙ্গার ফুটবল ও খেলোয়াড়দের উন্নয়ন করতে হবে। ঝিমিয়ে পড়া চুয়াডাঙ্গার ফুটবলকে জাগ্রত করে আবারও ফিরিয়ে আনতে হবে ফুটবলে চুয়াডাঙ্গার সোনালউ অতীত।
গত ৩ জুন আনুষ্ঠানিকভাবে চার বছর মেয়াদী চুয়াডাঙ্গা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উপদেষ্টা ও নির্বাহী কমিটি গঠন করা হয়। চুয়াডাঙ্গা ডিএফএ’র সাবেক সাধারণ সম্পাদক মিলন বিশ্বাসকে এ সমিতির সভাপতি ও জেলা ফুটবল দলের অধিনায়ক সোহেল রানা সাধারণ সম্পাদক মনোনীত হন। সমিতির ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী কমিটি গঠন করা হয় জেলার সাবেক-বর্তমান ৩৩ জন ফুটবলার ও সংগঠক নিয়ে।
সাত সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদে রয়েছেন প্রধান উপদেষ্টা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার, সহ-উপদেষ্টা সাবেক ফুটবলার সরোয়ার হোসেন জোয়ার্দ্দার মধু, মামুন জোয়ার্দ্দার, আব্দুল লতিফ অমল, গিয়াস উদ্দিন পিনা, শরিফুল ইসলাম ও সংগঠক অধ্যক্ষ মাহাবুল ইসলাম সেলিম। ৩৩ সদস্যের নির্বাহী পরিষদের সভাপতি মিলন বিশ্বাস, সাধারণ সম্পাদক সোহেল রানা, সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম, সহসভাপতি ফেরদৌস আলম মুরাদ, বিপুল হাসান হ্যাজি ও জাকির হোসেন, সহসাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তরু, কোষাধ্যক্ষ বিপুল হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুন নবী রিয়ান, দফতর সম্পাদক মানিক হোসেন ও প্রচার সম্পাদক সাইদুর রহমান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More