মেহেরপুরের মুজিবনগর অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন

মুজিবনগর প্রতিনিধি: বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মিনি ম্যারাথন করেছে মেহেরপুর জেলার স্বেচ্ছাসেবী সংগঠন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টায় সদর উপজেলার আমঝুপি নীলকুঠি চত্বর থেকে ম্যারাথনটি শুরু হয়। মুজিবনগর বাইপাস সড়ক হয়ে ম্যারাথনটি শেষ হয় মুজিবনগর প্রধান গেটে। এতে অংশ নেয় বিভিন্ন জেলার ১২৫ জন খেলোয়াড়। গন্তব্যস্থলে পৌঁছান ৮৫ জন খেলোয়াড়। প্রথম হয়েছেন ঝিনাইদহ জেলার সাকিল হোসেন, ২য় হয়েছে মেহেরপুর সদর উপজেলার ঝাউবাড়িয়া গ্রামের লিটন হোসেন, আর তৃতীয় হয়েছে গাংনী উপজেলার কাজিপুর গ্রামের আবু সাইদ সুজন। ম্যরাথন শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার। বিশেষ অতিথি ছিলেন মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল। ম্যারাথনে অংশ নিতে পেরে খুশি খেলোয়াড়রা।
উপস্থিত ছিলেন ম্যারাথন আয়োজক কমিটির আহ্বায়ক ও স্বেচ্ছাসেবী সংগঠন পরিবর্তন মেহেরপুরের মডারেটর সাহাবুদ্দীন। সার্বিক তত্বাবধায়নে ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন আমঝুপি শিশু কিশোরের প্রধান উপদেষ্টা আসাদুজ্জামান লিটন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More