মেহেরপুর ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্ট লালদল একাদশ চ্যাম্পিয়ন

মেহেরপুর অফিস: মুজিবশতবর্ষ উপলক্ষে কর্মসূচির আওতায় মেহেরপুরের দারিয়াপুর মাঠে অনুষ্ঠিত ক্রীড়া অফিস ফুটবল টুর্নামেন্টে লালদল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। গতকাল মঙ্গলবার বিকেলে ফাইনাল খেলায় লালদল টাইব্রেকারে ১ গোলে নীলদলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে নীলদলের গাফফার গোল করে দলকে এগিয়ে নেন, খেলা শেষ হওয়ার এক মিনিটে পূর্বে লালদলের ইয়াসির গোল করে খেলায় সমতা ফেরান। পরে ট্রাইবেকারে মাধ্যমে লালদল ৪-৩ গোলে নীল দলকে পরাজিত করে। লাল দলের বাপ্পি, শ্রাবণ, আকাশ, ইয়াসির একটি করে গোল করেন। নীলদলের পক্ষে রাসেল, রেদওয়ান, জুয়েল একটি করে গোল করেন। টুর্নামেন্টের সোহান সেরা খেলোয়াড়, গাফফার সর্বোচ্চ গোলদাতা এবং ফয়সাল সেরা গোলকিপারের পুরস্কার লাভ করেন। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।
এ সময় সেখানে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা ক্রীড়া অফিসার তানভির আহমেদ, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, সাবেক ভাইস চেয়ারম্যান কামরুল হাসান চাঁদু, ফুটবলার সোহেল আহমেদ প্রমুখ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেহেরপুর জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আব্দুল মালেক, মুজিবনগর উপজেলা সভাপতি শাবান মাহমুদ, সাবেক ফুটবলার মতিয়ার রহমান ও জিয়াউর রহমান নাবুল হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More