এগিয়ে থেকেও জয় পায়নি বাংলাদেশ

মাথাভাঙ্গা মনিটর: শ্রীলংকার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপক্ষে টুর্নামেন্টে সেশেলসের বিপক্ষে এক গোল করে এগিয়ে থেকেও জয় ছিনিয়ে নিতে পারেনি বাংলাদেশ ফুটবল দল। দক্ষিণ আফ্রিকার এই ক্লাবটির বিপক্ষে ১-১ গোলে ড্র করে বাংলাদেশ। বুধবার কলম্বোর রেসকোর্স স্টেডিয়ামে সন্ধ্যায় ম্যাচটি অনুষ্ঠিত হয়। গত সোমবার শুরু হওয়ার কথা ছিল প্রাইম মিনিস্টার মাহিন্দা রাজাপক্ষে চার জাতি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টটি। উদ্বোধনী ম্যাচেই বাংলাদেশ ও সেশেলসের দ্বৈরথ দেখার কথা ছিল।
কিন্তু অতিবৃষ্টি ও বৈরী আবহাওয়ার কারণে ম্যাচটি মাঠে গড়ায়নি নির্ধারিত দিনে। পরিবর্তিত সূচিতে মঙ্গলবার মুখোমুখি হওয়ার কথা ছিল দুই দলের। প্রাথমিক সূচি অনুযায়ী গত সোমবার সেশেলসের বিপক্ষে খেলার পর ১১ ও ১৪ নভেম্বর যথাক্রমে মালদ্বীপ ও শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। সোমবার ম্যাচ স্থগিত হওয়ায় পরিবর্তিত সূচিতে পরের দুটি ম্যাচ ১২ ও ১৫ নভেম্বর করা হয়। তবে আরও একবার ম্যাচ স্থগিত হওয়ায় নিশ্চিতভাবেই বাংলাদেশের সঙ্গে মালদ্বীপ-শ্রীলঙ্কার ম্যাচ দুটো ফের পেছাবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More