এনজিওকর্মী সাইফুল হত্যার বিচার চেয়ে চুয়াডাঙ্গায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন

বাবার আকুতি ‘আমার ছেলে হত্যার বিচার চাই’
স্টাফ রিপোর্টার: এনজিওকর্মী সাইফুল ইসলাম হত্যা মামলার আসামিদের গ্রেফতার এবং দ্রুত বিচারের দাবিতে চুয়াডাঙ্গায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১২টার দিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে ক্লাবের সামনে আসামিদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবিতে মানববন্ধনের আয়োজন করে নিহত সাইফুলের পরিবার ও গ্রামবাসীরা।
সংবাদ সম্মেলন ও মানববন্ধনে নিহত সাইফুল ইসলামের বাবাসহ নিকটআত্মীয়রা তাদের বক্তব্যে বলেন, গত ২৪ মে সন্ধ্যা থেকে দামুড়হুদার পীরপুরকুল্লা গ্রামের সাইফুল ইসলাম (৩৮) নিখোঁজ হয়। পরদিন ২৫ মে সকালে দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিন রাতেই পাঁচজনকে আসামি করে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন সাইফুলের পিতা আব্দার আলী। তবে, হত্যাকা-ের ১৭ দিন পার হলেও এখন পর্যন্ত মামলার এজাহারভূক্ত কোনো আসামিকেই ধরতে পারেনি পুলিশ। এজাহারভূক্ত পাঁচজনই এখনও ধরা-ছোঁয়ার বাইরে।
পুলিশ অজ্ঞাত কারণে আসামিদের গ্রেফতার করছে না বলে অভিযোগ তুলে নিহত সাইফুলের পিতা আব্দার আলী কান্নাজড়িত কন্ঠে আরও বলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি দীর্ঘদিন পর জাতির জনকের হত্যার বিচার করেছেন। সেই মায়ের কাছে আমার করজোড়ে অনুরোধ একজন বাবার প্রাণের আকুতি, আমার ছেলে হত্যার বিচার চাই। আমার ছেলের খুনিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।’
অনুষ্ঠিত সংবাদ সম্মেলন ও মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহতের চাচা মুনসুর আলী, ভাই ওমিদুল ইসলাম, চাচাতো ভাই হানেফসহ গ্রামবাসী।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More