কাজ শেষে বাড়ি ফেরা হলো না তিন নারী শ্রমিকের

স্টাফ রিপোর্টার: রংপুরের তারাগঞ্জে ট্রাকের ধাক্কায় তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। গতকাল শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রংপুর-সৈয়দপুর মহাসড়কের ঘনিরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।
স্থানীয়রা জানান, নিহতরা পার্শ্ববর্তী পাগলাপীর শলেহা বাজার এলাকার একটি কোম্পানির শ্রমিক এবং কাজ শেষে তারা ব্যাটারিচালিত ইজিবাইকে বাড়ি ফিরছিলেন। এ সময় ঘনিরামপুর এলাকার ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছুলে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান এবং আহত হন আরও দুজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন।
দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরন্নবী প্রধান। তিনি বলেন, আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More