কুষ্টিয়ায় পদ্মা থেকে মাঝির মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরের পদ্মা নদী থেকে বালি কাটা নৌকার মাঝি মনোয়ার হোসেনের (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে মিরপুর উপজেলার তালবাড়ীয়া ইউনিয়নের পদ্মা নদীর ঝিনুক বালিমহলের পার্শ্ববর্তী কাশবন থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নৌকার মাঝি মনোয়ার হোসেন জামালপুর জেলার মেলান্দহ উপজেলার বানিয়াবাড়ী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া এলাকার ‘এ.আর.কে’ নামক ড্রেজার বহনকারী নৌকার মাঝি হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ড্রেজার বহনকারী নৌকার মাঝি নৌকা চালিয়ে আসার সময় নৌকাটি চরে ধাক্কা লাগে। এতে মাঝি নৌকা থেকে ছিটকে পানিতে পড়ে ডুবে যায়। পরে স্থানীয়রা খোঁজাখুজি করেন। তবে তাকে পাওয়া যায়নি। শুক্রবার (২১ আগস্ট) বেলা ১২টার দিকে স্থানীয়রা ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে কাশবনে তার মরদেহ পানিতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সঞ্জয় কুমার কুন্ডু এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More