কুষ্টিয়ায় প্রেমিকার ‘গোপন ভিডিও’ ফাঁসের ভয় দেখিয়ে টাকা দাবি কৃষক লীগ নেতার

 

কুষ্টিয়া প্রতিনিধি: মোবাইলে মাত্র ছয় মাসের প্রেমের সম্পর্ক। প্রতিদিনই ভিডিওকলে দুজনের কথা চলত ঘণ্টার পর ঘণ্টা। এ সময় দুজনের নানা অন্তরঙ্গ ছবি ও ভিডিও কৌশলে ধারণ করেন প্রেমিক রাশিদুল ইসলাম। গোপন সেসব ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে প্রেমিকার কাছে দুই লাখ টাকা দাবি করেছেন রাশিদুল।  কোনো উপায় না পেয়ে পুলিশের দারস্থ হয়েছেন প্রেমিকা। গত ২৬ এপ্রিল ওই তরুণী কুষ্টিয়া মডেল থানায় বাদী হয়ে এজাহার দাখিল করেছেন। রাশিদুল ইসলাম সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক এবং একই ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের কাছেদ আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ছয় মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে রাশিদুলের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকে মোবাইল ফোনে এবং ভিডিওকলে প্রতিদিনই দুজনের কথা চলতো। ভিডিওকলে কথা বলার সময় রাশিদুল কৌশলে অন্তরঙ্গ বেশকিছু ছবি ও ভিডিও ধারণ করে নেয়। এজাহারে ওই মেয়ে দাবি করেন, গোপনে ধারণকৃত সেসব অন্তরঙ্গ ছবি ও ভিডিও দিয়ে তাকে ব্ল্যাকমেইল করছে এবং নগদ দুই লাখ টাকা দাবি করছে রাশিদুল। টাকা না দিলে আমার অন্তরঙ্গ ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছে। অভিযোগের বিষয়ে রাশিদুলের মোবাইলে একাধিকবার ফোন করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এমএ মোমেন ম-ল বলেন, বিষয়টি আমার জানা নেই। সভাপতি বিষয়টি জানতে পারেন। কুষ্টিয়া জেলা কৃষকলীগের সভাপতি মকবুল হোসেন লাভলুর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এ বিষয়ে উপজেলার আহ্বায়ক অথবা সদস্য সচিবের সঙ্গে কথা বলেন।

কুষ্টিয়া সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক নজরুল ইসলাম বলেন, অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল আলম বলেন, এমন একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More