গাংনীতে ছাত্রলীগের দু’নেতার ওপর অতর্কিত হামলা : আহত ২

মেহেরপুর অফিস: মেহেরপুরের গাংনীতে দুই ছাত্রলীগ নেতার ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে জুগিরগোফা ও সড়াবাড়িয়া রাস্তার মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন মেহেরপুর জেলা ছাত্রলীগের মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক মাসুদ রানা মিল্টন ও জেলা ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক শাহিন রেজা। আহত শাহিন রেজা জানান, জেলা ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী গাংনী উপজেলায় মোট দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদানের লিস্ট তৈরি করার জন্য তারা ষোলটাকা ইউনিয়নে যান। পরে লিস্ট তৈরি শেষে মোটরসাইকেল যোগে ফিরে আসার সময় জুগিরগোফা ও সড়াবাড়িয়া গ্রামের মাঝামাঝি এলাকায় তাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এসময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন এসে তাদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক ডা. এমকে রেজা আহতদের প্রাথমিক চিকিৎসা দেন। তবে মিল্টনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান জানান, জেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের মাঝে লিস্ট তৈরিকে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। উভয়ের হাতাহাতির একপর্যায়ে মাসুদ রানা মিল্টন ও শাহীন রেজা আহত হয়। তারা উভয়ই গাংনী হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে। আহতদের সাথে সাক্ষাত করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More