গৃহবধূকে শ্লীলতাহানির মামলায় গাড়াবাড়িয়ার নজু গ্রেফতার

স্টাফ রিপোর্টার: গৃহবধূকে শ্লীলতাহানির মামলায় চুয়াডাঙ্গার গাড়াবাড়িয়ার নজরুলকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরের দিকে গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গত রোববার রাতে প্রতিবেশী এক গৃহবধূর শ্লীলতাহানি করে নজরুল। এ ঘটনায় গতকাল চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেন ওই গৃহবধূ।
মামলা সূত্রে জানা গেছে, রোববার রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের বাগানপাড়ার ফজলু মিয়ার ছেলে নজরুল ইসলাম নজু প্রতিবেশী এক গৃহবধূর বাড়িতে ঢুকে সুযোগ বুঝে তাকে জাপটে ধরে। এসময় গৃহবধূর চিৎকারে তার স্বামী ও নজুর পিতা ফজলু মিয়া ছুটে আসে। এ সময় নজু ওই গৃহবধূকে এবং ফজলু মিয়া গৃহবধূর স্বামীকে মারধর করে।
স্থানীয়সূত্রে জানা যায়, ঘটনার পরদিন গতকাল সোমবার সকালের দিকে বিষয়টি জানাজানি হলে দুপুরে গ্রামবাসীরা নজুকে ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার এসআই আশিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে নজরুলকে ধরে থানায় নেয়। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে নজু ও তার পিতা ফজলু মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। আজ মঙ্গলবার নজুকে আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More