চুয়াডাঙ্গার বিশাল ফেনসিডিলসহ মাগুরায় গ্রেফতার

বেগমপুর প্রতিনিধি : চুয়াডাঙ্গা সদর রাঙ্গিয়ারপোতা গ্রামের বিশালকে ফেনসিডিলসহ মাগুরা থানা পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতকে মালামালসহ আদালতে সোপর্দ করেছে পুলিশ।

জানাগেছে, মাগুরা সদর থানার এসআই লায়েকুজ্জমান গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৮টার দিকে মাদকবিরোধী অভিযান চালান ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাজরাপুর আবাসান এলাকায়। এ সময় ফরিদপুরগামী একটি মোটরসাইকেল তল্লাশী করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। সেই সাথে আটক করা হয় মোটরসাইকেলের চালক চিহ্নিত মাদক কারবারি চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের রাঙ্গিয়ারপোতা গ্রামের মহিদুল ইসলামের ছেলে বিশালকে (২৪)। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন।  এদিকে চুয়াডাঙ্গার রাঙ্গিয়ারপোতা ও আকন্দবাড়িয়া গ্রাম থেকে ফেন্সিডিল নিয়ে এক শ্রেণীর অসাধু মাদক কারবারি নিয়মিত কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা ও ফরিদপুর অঞ্চলে বিভিন্ন কায়দায় পাচার করে থাকে। যাদের একজন মাগুরা সদর থানা পুলিশের হাতে আটক হলো। এই করোনা পরিস্থিতিতে মানুষ যখন জীবন ও জীবিকার জন্য চিন্তিত ঠিক তখনও চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়া ও রাঙ্গিয়ারপোতা গ্রামের মাদক কারবার থেমে নেই বলে এলাকাবাসি জানিয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More