চুয়াডাঙ্গা পুলিশ সুপার নীড় খুঁজে দিলেন পথভোলা মানসিক প্রতিবন্ধী বৃদ্ধকে

জীবননগর ব্যুরো: মানবিক দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এবার তিনি পথভোলা এক মানসিক প্রতিবন্ধী বৃদ্ধকে তার নীড়ে ফিরতে সহায়তা করেছেন। পুলিশ সুপারের নির্দেশে জীবননগর থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম গতকাল বুধবার পথভোলা ওই বৃদ্ধকে তার ছেলের হাতে তুলে দেন। হারিয়ে যাওয়া পিতাকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন ছেলে মজনুর রহমান মজনু। পিতাকে নিয়ে মেহেরপুরের বাড়িতে ফেরেন ওই ছেলে।
জীবননগর থানা সূত্রে জানা যায়, মেহেরপুর জেলা সদরের যুগিন্দা গ্রামের মৃত নেয়ামত আলীর ছেলে ওয়াজেদ আলী (৬৫) একজন মানসিক প্রতিবন্ধী। গত এক মাস পূর্বে তিনি পথভুলে যান। আর বাড়ি ফিরতে পারেননি তিনি। নানাস্থান ঘুরে অবশেষে জীবননগর উপজেলার মেদিনীপুর বাজারে এসে পড়েন। এখানে তিনি নিদারুন কষ্টে দিনাতিপাত করছিলেন। চুয়াডাঙ্গা পুলিশ সুপার খবর পেয়ে ওই বৃদ্ধকে উদ্ধারের নির্দেশ দেন জীবননগর থানাকে। থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম গত ৪ এপ্রিল ওই বৃদ্ধকে উদ্ধার করে থানায় নেন এবং তার দেখভাল শুরু করেন। এসময় বৃদ্ধের পরিচয় উৎঘাটনে বিভিন্ন থানায় ছবি দিয়ে ম্যাসেজ পাঠান। অবশেষে গতকাল বৃদ্ধের পরিচয় মেলে। মেহেরপুর থেকে ছেলে মজনু মিয়া এসে পিতাকে নিয়ে যান। ওসি সাইফুল ইসলাম বৃদ্ধ ওয়াজেদ আলীকে তার ছেলের হাতে তুলে দেন। চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামের মহানুভবতায় তিনি তার পিতাকে ফিরে পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More