চুয়াডাঙ্গা সরকারি বালিকা শিশু পরিবার নিবাসীদের অনুষ্ঠানে জেলা প্রশাসক

লেখাপড়া শেষে উপযুক্তদের চাকরির ব্যবস্থা করা হবে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় সরকারি বালিকা শিশু পরিবার নিবাসীদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে সরকারি শিশু পরিবার চত্বরে এ পুরস্কার বিতরণ করা হয়। জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, তোমরা পিছিয়ে পড়া ভাববে না। অন্য সকলের মতো মনে করবে। লেখাপড়া শেষে উপযুক্তদের চাকরির ব্যবস্থা করা হবে। খেলাধুলার পর পুরো সময়টা লেখাপড়ায় সময় দেবে। যেনো পিছিয়ে না পড়ো। তোমাদের নিজেদের প্রচেষ্ঠা থাকতে হবে।

এদিকে, জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার সরকারি শিশু পরিবারের সকল শিশুদের মাঝে শীতকালীন ড্রেস একসেট করে উপহার হিসেবে নিবাসীদের হাতে তুলে দেন।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথের সভাপতিত্বে পুরস্কার বিতরণকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু তারেক ও জাতীয় সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য মুন্সী আলমগীর হান্নান, ব্যবস্থাপনা ও মনিটরিং কমিটির সদস্য আজিজুল হক ও কাউন্সিলর আবুল হোসেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক আবু তালেব। সরকারি বালিকা শিশু পরিবারের উপতত্ত্বাবধায়ক রোম্মানা বিলকিস অনুষ্ঠানের সঞ্চালনা করেন। এসময় সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান ও সদর হাসপাতালের সমাজ কল্যাণ সংগঠক মুরাদ হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More