জীবননগর ইসলামপুরে মসজিদের মুসল্লীদের মানববন্ধন

জীবননগর ব্যুরো: জুমার নামাজের বয়ানে সুদের বক্তব্য দেয়ার জন্য নয় নামাজের মাসলা-মাসায়েল নিয়ে বিতর্কিত সিদ্ধান্ত প্রদান ও ইমাম সাহেবের ব্যাক্তিগত এবং পারিবারিক জীবন নিয়ে সমালোচনা থাকায় তাকে বাদ দেওয়া হয়েছে। তিনি মসজিদে সুদের কোন বয়ান দেননি কিংবা সুদের বয়ান দেয়ার জন্য তাকে বাদ দেওয়া হয়েছে এ কথা মিথ্যা। পত্রপত্রিকায় এমন একটি ভিত্তিহীন বিষয় নিয়ে সংবাদ প্রকাশিত হওয়ায় ইসলামপুর গ্রামবাসীর সুনাম ক্ষুন্ন হয়েছে। ফলে ক্ষুদ্ধ হয়েছেন ইসলামপুরবাসী। প্রকাশিত ওই সংবাদের প্রতিবাদে ইসলামপুর মসজিদের মুসল্লী ও গ্রামবাসীদের উদ্যোগে গতকাল বিকেলে আল-আকসা মসজিদের সামনে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
জীবননগর উপজেলার ইসলামপুরে অবস্থিত আল আকসা মসজিদের ইমাম মনিরুল ইসলাম গত ১১ বছর ধরে এ মসজিদে ইমামের দায়িত্ব পালন করে আসছেন। সোমবার বিভিন্ন পত্রপত্রিকা ও অন লাইন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয় সুদের বয়ান দেওয়ার কারণে ইসলামপুর আল আকসা মসজিদের ইসমাম মনরিুল ইসলামকে বাদ দিয়েছে মসজিদ কমিটি। ইমামের এ বিষয়টি ইসলামপুরের বেশ কয়েকজন নিশ্চিতও করেন। কিন্তু হঠাৎ করে ইমাম সাহেব তার মত পাল্টে ভিন্ন সুরে কথা বলেন ভিডিও বার্তায়। তিনি বলেন মসজিদে তিনি সুদ নিয়ে কোন বয়ান করেননি। তিনি স্বে^চ্ছাই চলে গেছেন। এদিকে ইসলামপুর গ্রামবাসীদের দাবী ইমাম মনিরুল ইসলাম ফরজ নামাজের বিষয় নিয়ে বিতর্কিত মসলা দেওয়াসহ তার পারিবারিক ও ব্যাক্তি জীবন নিয়ে সমালোচনা রয়েছে। একজন সমালোচনাকারীকে ইমাম হিসেবে অনেকেই দেখতে চাচ্ছেন না। এ কারণে তাকে বাদ দেওয়া হলেও বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করতে একটি মহল সুদের বয়ানের মিথ্যা তথ্য জুড়ে দিয়ে সাংবাদিকদের নিকট তা বিকৃত ভাবে সরবরাহ করে। এর ফলে ইসলামপুর গ্রামবাসীর সুনাম ক্ষুন্ন করেছে। এরই প্রতিবাদে তারা মানবন্ধন কর্মসূচি পালন করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More