জোড়া খুনের মামলায় কাশিমপুরে ১ জনের ফাঁসি কার্যকর

স্টাফ রিপোর্টার: গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দি জোড়া খুনের মামলায় মৃত্যুদ-প্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১০টা এক মিনিটে কারা কর্তৃপক্ষ এ ফাঁসি কার্যকর করে। দ-প্রাপ্ত আমিনুল ইসলাম (৪১) নওগাঁর পত্নীতলা থানার আকবরপুর এলাকার চাঁন মোহাম্মদ ম-লের ছেলে।

কারাগারসূত্রে জানা গেছে, ২০০৫ সালে মামি ও কাজের মেয়েকে হত্যা মামলায় আমিনুল ইসলামকে ২০০৮ সালে মৃত্যুদ-ের আদেশ দেন আদালত। পরে সব আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার রাতে তার ফাঁসি কার্যকর করা হয়েছে। তার বিরুদ্ধে ধানমন্ডি থানার মামলা নম্বর-২৪(০৩)০৫ ধারা- ৩০২। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার মো. আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত্যুদ-প্রাপ্ত আসামি আমিনুল ইসলামের ফাঁসি কার্যকর করা হয়েছে। পরে সব আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ সময় গাজীপুরের সিভিল সার্জন খায়রুজ্জামান ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রেজওয়ান আহমেদসহ কারা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More