ঝিনাইদহে ঘর মালিকের স্ত্রীর সহায়তায় ভাড়াটিয়াকে ধর্ষণের অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ পৌর এলাকার পবহাটি গ্রামে ঘর মালিকের স্ত্রীর সহায়তায় একই বাড়ির ভাড়াটিয়ার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বাচ্চু ম-ল নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষক বাচ্চু ম-ল পবহাটি গ্রামের মৃত জলিল ম-লের ছেলে। এ ঘটনায় ধর্ষিতা ঝিনাইদহ সদর থানায় সোমবার মামলা করেছেন।
মামলাসূত্রে জানা গেছে, ধর্ষিতার ব্যবসায়ী স্বামী ঝিনাইদহ পৌর এলাকার পবহাটি গ্রামের মো. ইকবাল হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। ঘটনার রাতে কাজের সুবাদে বাড়ি ছিলেন না। এ সুযোগে ধর্ষক বাচ্চু মিয়া বাড়িওয়ালার স্ত্রী মোছা. রেশমা খাতুনের সহায়তায় ঘরে প্রবেশ করে ভয় ভিতি দেখিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষিতা জানিয়েছেন, স্বামী বাড়ি না থাকার কারণে ওই দিন বাসার আরেক ভাড়াটিয়া আলমগীর হোসেনের স্ত্রী মোছা. আখিরন নেছাকে কাছে নিয়ে ঘুমাচ্ছিলেন। রাত আনুমানিক ১১টার দিকে বাড়িওয়ালার স্ত্রী রেশমা তার দরজায় নক করে এবং দরজা খুলতে বলে। দরজা খোলার সাথে সাথে ধর্ষক বাচ্চু ঘরের মধ্যে ঢুকে কাছে ঘুমিয়ে থাকা আখিরনকে ধাক্কা দিয়ে ঘর থেকে বের করে দরজা বন্ধ করে দেয়। এরপর ধর্ষণ করে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ধর্ষককে গ্রেফতার করেছি। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ (সংশোধনি-২০১৩) এর ৯ (১)/ ৩০ ধারা মোতাবেক ধর্ষক বাচ্চু ও বাড়িওয়ালার স্ত্রী রেশমা খাতুনের নামে মামলা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More