ফোয়াবের বেস্ট রিপোর্টার অ্যাওয়ার্ড পেলেন চুয়াডাঙ্গার সন্তান বুলবুল আহমেদ

স্টাফ রিপোর্টার: ফিসফার্ম ওনার্স অ্যাসোশয়িশেন অফ বাংলাদশে ফোয়াব-২২ এ বেস্ট রিপোর্টার অ্যাওয়ার্ড পেলেন চুয়াডাঙ্গার সন্তান সাংবাদিক বুলবুল আহমেদ। গতকাল শনিবার সকালে রাজধানীর বিএমএ মিলনায়তনে সারাদেশ থেকে আগত মৎস্য চাষিদের উপস্থিতিতে জাতীয় মৎস্য সম্মলেন থেকে এসিআই এগ্রবিজিনেসের প্রেসিডেন্ট ড.এফএইচ আনসারী, বাংলাদশে ফিসফার্ম ওনার্স অ্যাসোশিয়েশনের সভাপতি মোল্লা সামসুর রহমান শাহিন এ সম্মাননা তুলে দেন। করোনাকালে মৎস্য খাত নিয়ে বাংলা টিভিতে তার করা ধারাবাহিক প্রতিবেদনে এ সম্মাননা দেয়া হয়। এ ছাড়া সফল উদ্যোক্ততা, সফল মৎস্য চাষি গবেষণায়, কৃষি ক্ষেত্রে অবদানরে জন্য আরও ১১ জনকে সম্মননা দেয়া হয়। সাংবাদিক বুলবুল আহমেদ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার খাসকররা গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আবু তালেব মুন্সী ও মোছা. আমেনা খাতুনের একমাত্র ছেলে। বুলবুল সাংবাদিকতায় স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে আজকের বাজার পত্রিকার মাধ্যমে সাংবাদকিতা শুরু করেন। বর্তমানে তিনি বাংলা টিভিতে কর্মরত। এরআগে একুশে টেলিভিশনে স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন।
বুলবুল আহমেদ চুয়াডাঙ্গা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ঢাকার (সিজেএডি) নির্বাহী কমিটির সদস্য। ফোয়াবের বেস্ট রিপোর্টার নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সিজেএডির সভাপতি এনামুল হক এবং সাধারণ সম্পাদক বকুল আহমেদ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More