বাবার আত্মহত্যার খবর শুনে ছেলেও দিলেন ট্রেনের নিচে ঝাঁপ

যশোর প্রতিনিধি: যশোরে বাবার আত্মহত্যার খবর পেয়ে শোকে ছেলেও ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার বিকেলে দেড় ঘণ্টার ব্যবধানে ঘটে যাওয়া মর্মস্পর্ষী এ ঘটনায় নির্বাক যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রাম। পারিবারিক কলহের জেরে বাবা-ছেলের এ আত্মহত্যার এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। মৃতরা হলেন, সুলতানপুর গ্রামের কৃষিজীবী সিরাজুল ইসলাম (৬০) ও তার মাস্টার্স পড়–য়া একমাত্র ছেলে সোহেল হোসেন (২৮)। এদিকে ঘটনার পর থেকে সিরাজুলের মেয়ে-জামাইয়েরা গা-ঢাকা দিয়েছেন।

স্থানীয়রা জানান, জমিজমার ভাগাভাগি নিয়ে সিরাজুল ইসলামের সঙ্গে তার মেয়ে-জামাইয়ের প্রায়ই মনোমালিন্য হয়। শুক্রবার সকালেও একদফা ঝগড়া হয়। এর জেরে শুক্রবার দুপুরে বাবা সিরাজুল গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। এই খবর শুনে বিকেলে রাজারহাট রেলক্রসিংয়ের কাছে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ছেলে সোহেলও আত্মহত্যা করেন। নিহত বাবা ও ছেলের লাশ উদ্ধার করে রাতে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

যশোরের চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের আইসি এসআই আমিনুল ইসলাম বলেন, সিরাজুল ইসলামের একমাত্র ছেলে সোহেল। আর তিনটি মেয়ের মধ্যে দু’জনের বিয়ে হয়েছে। পারিবারিক কলহের কারণে দুপুরে বাড়ির পাশে মাঠের মধ্যে মেহগুনি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে সিরাজুল আত্মহত্যা করেন। এ খবর শুনে ছেলে রাজারহাটে ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন।

যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল ইসলাম বলেন, যশোর সদরের রাজারহাট রেলক্রসিংয়ের কাছে ট্রেনে কাটা পড়ে সোহেল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বাবা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শুনে ছেলেও আত্মহত্যা করেছে এমন খবর পেয়েছি। তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More