মেহেরপুরে বিভিন্ন উপকরণ বিতরণকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

করোনা নিয়ন্ত্রণে সবাইকে আরও সচেতন হতে হবে
মেহেরপুর অফিস: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন করোনাভাইরাসের বিস্তার রোধ এবং নিয়ন্ত্রণে সবাইকে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন। গতকাল মঙ্গলবার মেহেরপুর জেলার বিভিন্ন উপকারভোগী/সংস্কৃতিসেবীদের মধ্যে চেক, অনুদান, হুইল চেয়ার এবং হিয়ারিং এইড বিতরণ অনুষ্ঠানে ভার্চয়াল কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন, দেশে কোভিড-১৯ এর সংক্রমণ আগের চেয়ে বৃদ্ধি পেয়েছে। এই সংক্রমণ যেন আর বৃদ্ধি না পায় সে জন্য জনগণকে আরও সতর্ক থাকতে হবে। আসন্ন ঈদে এই সংক্রমণ বৃদ্ধি রোধে সবাইকে সাবধানতা অবলম্বন করতে হবে। প্রতিমন্ত্রী এ সময় জনসমাগম যথাসম্ভব পরিহার করার আহ্বান জানান। প্রতিমন্ত্রী আরও বলেন, করোনাভাইরাস মোকাবিলায় সবারই দায়বদ্ধতা রয়েছে। এজন্য সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দকে জনসচেতনতা বৃদ্ধিতে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার করোনাকালীন দু:স্থ ও অসহায়দের মাঝে খাদ্য ও ত্রাণ সরবরাহ অব্যাহত রেখেছে যাতে কাউকে দুর্ভোগ পোহাতে না হয়। এসবের পাশাপাশি উন্নয়ন কার্যক্রম ও চলমান রয়েছে। আমরা যেন দ্রুত আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারি সেজন্য সকলকে আন্তরিকতার সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মেহেরপুরের জেলা প্রশাসক ড. মো. মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে পিপি অ্যাড. পল্লব ভট্টাচার্য, জাতীয় মহিলা সংস্থার মেহেরপুরের চেয়ারম্যান শামীম আরা হীরা, মেহেরপুর সদরের উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, বাংলাদেশ আওয়ামী লীগের মেহেরপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড ইব্রাহিম শাহিন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ মেহেরপুরের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে গাংনীর রুরাল ভীষণকে ৫০ হাজার টাকা, মেহেরপুর থিয়েটার ও সাংস্কৃতিক সংগঠন, অরণি থিয়েটার, মেহেরপুর সাহিত্য পরিষদকে এক লক্ষ টাকার চেক, বেসামরিক প্রশাসনের কর্মরত অবস্থায় মৃত্যুবরণকারী ৭ জনের মধ্যে ৪৮ লক্ষ টাকার চেক, প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে ১০টি হুইল চেয়ার ও ৬টি হেয়ারিং এইড, মেহেরপুর সদর উপজেলার ৬টি মসজিদ ও ৩টি মন্দিরে ৩ লক্ষ ১০ হাজার টাকার চেক এবং জাতীয় মহিলা সংস্থা পরিচালিত মহিলাদের আত্ম কর্মসংস্থানের জন্য ক্ষুদ্রতম কার্যক্রম ২০২০-২০২১ এর ১৪তম ব্যাচের ৫৫ মহিলাকে ১৫ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More