সুস্থ হলেন মেহেরপুরের প্রথম করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তি : ফুলেল শুভেচ্ছায় বরণ

 

মুজিবনগর প্রতিনিধি: সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরলেন মেহেরপুর জেলায় মুজিবনগর উপজেলার প্রথম করোনা ভাইরাস আক্রান্ত জাহাঙ্গীর আলম। ২২ এপ্রিল প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি হিসেবে তাকে হোম আইসোলেশনে রাখা হয়। জাহাঙ্গীর আলম ব্র্যাক যক্ষা কর্মসূচির কর্মকর্তা। তিনি মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের একটি বাড়িতে ভাড়ায় থাকেন। গতকাল শনিবার (১৬ মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ আনুষ্ঠানিকভাবে তাকে সুস্থ ঘোষণা করে। জাহাঙ্গীর আলমের বাসভবনে গিয়ে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার মো. উসমান গনি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রেজওয়ান আহম্মেদ। করোনা ভাইরাস বিজয়ী জাহাঙ্গীর আলম বলেন, ১৪ দিন ধরে হোম আইসোলেশনে সব নিয়ম মেনে অপেক্ষা করেছি। সর্দি সারতে গরম পানি, লবঙ্গ ও আদার ভাপ নিয়েছি নাকে। তাছাড়া তেমন কোনো চিকিৎসার প্রয়োজন হয়নি। আমি সুস্থ হবোই এমন দৃঢ় মনোবল ও আস্থা রাখা সবচেয়ে বড় চিকিৎসা উল্লেখ করে তিনি বলেন, আমার পরিবার আমার পাশে ছিলো। মানসিকভাবে শক্ত থাকতে অনেকে আমায় উৎসাহ জুগিয়েছেন।

করোনা পরিস্থিতি নিয়ে জানতে চাইলে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার মো. উসমান গনি বলেন, সামনে ঈদ অনেকেই ঢাকা থেকে চেষ্টা করবে বাড়িতে আসার জন্য। এই বিষয়টি আমাদের একটু সচেতন থাকতে হবে। আমরা চাইবো, যে যেখানে অবস্থান করছে, সে সেখানে ঈদ করুক। কেউ যদি চলেই আসে আমরা চাইবো, তাকে অবশ্যই হোম কোরান্টিনে থাকতে হবে। স্বাস্থ্য বিভাগ ও আমরা একসাথে কাজ করে যাবো, আমরা আপনাদের পাশেই আছি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More