আলমডাঙ্গার আসমানখালী গ্রামে মধ্যরাতে জুয়ার আসরে পুলিশের হানা

পৃথক দুই আইনে ৫ জুয়াড়িকে ৩৩ হাজার টাকা জরিমানা
আলমডাঙ্গা ব্যুরো/আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গায় ৫ জুয়াড়িকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জুয়া খেলা ও সংক্রামক রোগ প্রতিরোধ পৃথক দুই আইনে তাদেরকে এ জরিমানা করা হয়। জুয়া খেলার অপরাধে ৫ জনকে তিন হাজার টাকা এবং স্বাস্থ্যবিধি না মেনে এক জায়গায় জড়ো হওয়ার অপরাধে আরও ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। গতকাল বুধবার এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন আলী। এর আগে মঙ্গলবার গভীর রাতে আসমানখালী গ্রাম থেকে জুয়া খেলার সময় ৫ জনকে আটক করে পুলিশ। পরে আসমানখালী ও নানবার গ্রামের ৫ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।
দ-প্রাপ্তরা হলেন, আসমানখালী গ্রামের মতিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম (৩৭), মহাসিন আলীর ছেলে শামসুজ্জোজা রিন্টু (৪৬), নানবার গ্রামের হারেজ আলী ম-লের ছেলে মিন্টু (৪৬), আব্দুল মান্নানের ছেলে মিজানুর রহমান (৩৮) ও সিদ্দিকুর রহমানের ছেলে আশকার আলী (৩৫)।
জানা গেছে, আলমডাঙ্গার আসমানখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শাহিনুর ইসলাম গত মঙ্গলবার গভীর রাতে আসমানখালীতে অভিযান পরিচালনা করেন। এসময় জুয়া খেলা অবস্থায় ৫ জুয়াড়িকে আটক করে উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীকে সংবাদ দেয় পুলিশ। গতকাল বুধবার সকালে ইউএনও লিটন আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জুয়া খেলার অপরাধে প্রত্যেককে ৬শ’ টাকা করে মোট ৩ হাজার টাকা জরিমানা করেন। একইসাথে স্বাস্থ্যবিধি না মেনে এক জায়গায় উপস্থিত হওয়ায় সংক্রামক রোগ প্রতিরোধ (নির্মূল ও নিয়ন্ত্রণ) আইনে তাদের প্রত্যেককে ৬ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পৃথক দুই ধারায় ৫ জুয়াড়িকে মোট ৩৩ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
এদিকে, ৫ জুয়াড়িকে বাঁচাতে এলাকার কতিপয় নেতা সকাল থেকে আলমডাঙ্গায় দৌঁড়ঝাপ শুরু করেন। কিন্তু ফলোদয় শূন্য হওয়ায় ব্যর্থ মনোরথ হয়ে ফিরে যান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More