ডাকবাংলায় চালবোঝাই ট্রাকে চাঁদাবাজির সময় হাতেনাতে দুজন পাকড়াও : পালিয়েছে দুজন

ডাকবাংলা প্রতিনিধি: ঝিনাইদহের ডাকবাংলাবাজারে চালবহন করা ট্রাকে চাঁদাবাজির সময় পুলিশ দুজনকে হাতে নাতে আটক করেছে। পালিয়েছে এদের আরও কয়েক সহযোগি।
আটক ব্যক্তিরা হলেন- ঝিনা্দইদহ জেলা সদরের বাথপুকুরিয়া গ্রামের মনুর ছেলে জাহাঙ্গীর আলম ও বাটিকাডাঙ্গা গ্রামের চান্দু মিয়ার ছেলে তারা মিয়া।
এ ঘটনায় জড়িত চারজনের বিরুদ্ধে দ্রুতবিচার আইনে সদর থানায় একটি মামলা করেছেন ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার দক্ষিণ ভাটামারা গ্রামের ট্রাকচালক মো. শহীদ উদ্দিন। ঝিনাইদহ পুলিশ জানিয়েছে, ডাকবাংলা বাজারের মিল থেকে চালবোঝাই করে ট্রাক (ঢাকা মেট্র-২২-৫১৪০) নিয়ে ভোলায় যাচ্ছিলেন চালক মো. শহীদ উদ্দিন। শনিবার স্থানীয় তৃমোহনী এলাকায় ওই ট্রাক থামিয়ে চাঁদা দাবি করে আটক করা দুই ব্যক্তিসহ চারজন। ফোনে ট্রাকটির মালিক অবহিত করেন ঝিনাইদহ পুলিশ সুপারকে। এর পর জড়িত ব্যক্তিদের দ্রুত আটক করার জন্য সংশ্লিষ্ট ডাকবাংলা পুলিশ ক্যাম্পের সদস্যদের নির্দেশ দেন তিনি। ঘটনাস্থল থেকে হাতেনাতে আটক করা হয় জাহাঙ্গীর আলম ও তারা মিয়াকে। এ সময় পালিয়ে যান অপর দুজন। মামলায় পলাতক অপর দুই আসামি হলেন- সদর উপজেলার নারয়ণকান্দি গ্রামের দেলশাদের ছেলে নওশাদ কলু ও নারায়ণপুর গ্রামের আ. রব মীরের ছেলে মখলেচুর রহমান।
ঝিনাইদহ সুপার জোর দিয়ে বলেছেন, সড়ক-মহাসড়কে চাঁদাবাজির সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। খবর পাওয়া মাত্রই চাঁদাবাজ আটক করা হবে। আটক করা দুই চাঁদাবাজকে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার (২৮ জুন) সকালে আদালতে সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More