দামুড়হুদার জাহিদুলসহ ৩ ব্যবসায়ী আটক : চার কেজি গাঁজা উদ্ধার

ঝিনাইদহ র‌্যাবের তল্লাশি

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের পোড়াহাটি থেকে চার কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার ঝিনাইদহের পোড়াহাটি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় মিনিট্রাক তল্লাশি করে বিশেষ কৌশলে রাখা চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। তারা চুয়াডাঙ্গা থেকে ফরিদপুর যাচ্ছিলো বলে জানিয়েছে র‌্যাব। গতকালই আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ ঝিনাইদহ সদর থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলো চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার প্রতাপপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (২০), ফরিদপুর জেলার হাড়োকান্দি গ্রামের এনায়েত খানের ছেলে মিনিট্রাক চালক শাকিল আহমেদ (২১) ও গোয়ালকান্দি গ্রামের সেকেন ম-লর ছেলে আরজান ম-ল (২০)।
ঝিনাইদহ র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে একটি মিনিট্রাকে মাদকদ্রব্য নিয়ে চুয়াডাঙ্গা থেকে ফরিদপুরের উদ্দেশ্যে যাচ্ছে। খবর পেয়ে ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে¡ ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় চুয়াডাঙ্গা থেকে ফরিদপুরমুখি একটি মিনিট্রাকের গতিরোধ করে তল্লাশি করা হয়। তল্লাশি চালিয়ে ট্রাকে থাকা অতিরিক্ত টায়ারের মধ্যে বিশেষ কৌশলে রাখা চার কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। এ সময় একটি মিনিট্রাক, ৩টি মোবাইলফোন, ৪টি সিমকার্ড ও মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ১৬০ টাকা জব্দ করা হয়। পরে আলামতসহ আটককৃত আসামিদেরকে ঝিনাইদহ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More