মেহেরপুরের মুজিবনগরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্স আনন্দবাস গ্রামের সুফল ম-ল (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। করোনা ভাইরাস সন্দেহে তার শরীরের নমুনা সংগ্রহ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। শরীরে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে গতকাল বুধবার (২৪ জুন) দুপুরে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তির জন্য নিয়ে এলে চিকিৎসা না পেয়ে তার মৃত্যু হয় বলে মৃত ব্যক্তির ছেলে বাঁধন অভিযোগ করেছেন।
বাঁধন জানান, তার বাবা এক সপ্তাহ যাবত শরীরে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে ভুগছিল। তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তারা সরকারি হাসপাতালে নিয়ে যেতে বলেন। রবিবার মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। এতে বাবা সুস্থ না হলে এদিন দুপুরে আমার মায়ের সাথে করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্স পাঠিয়ে দেয়। আমি পরে হাসপাতালে গিয়ে দেখি আমার বাবা কোনো কথা না শুনে ও কোনো চিকিৎসা না নিয়ে কর্মরত ডাক্তার আমার বাবার নাম ঠিকানা লিখছে। এমতাবস্থায় বলেন মারা গেছে।
মুজিবনগর স্বাস্থ্য প. প. কর্মকর্তা ডা. রেজওয়ান আহম্মেদের নিকট জানতে চাইলে তিনি বলেন, সুফল মন্ডল (৫৫) নামের ওই ব্যক্তিকে আমরা মৃত অবস্থায় পেয়েছি, শরীরে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে মৃতবরণ করায় নমুনা সংগ্রহ করা হয়েছে এবং সরকারি নিয়ম মেনে দাফন করা হয়েছে।
মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার ওসমান গনি বলেন, ইউপি সদস্য দিলীপ মল্লিকের হাতে পিপি পাঠিয়ে সন্ধ্য ৭টা ১৫ মিনিটে সরকারি নিয়মে আনন্দবাস খৃষ্টান কবর স্থানে দাফন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More