সরোজগঞ্জের ডিশ ক্যাবলকর্মীকে অপহরণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সরোজগঞ্জ জলিবিলা গ্রামের ডিশ ক্যাবলকর্মী হাফিজুর রহমানকে অপহরণ ও হত্যাচেষ্টা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সকাল ১০টার দিকে সদর উপজেলার ডিঙ্গেদহ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গতকালই তাদেরকে আদালতে সোপর্দ করলে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক। গ্রেফতারকৃতরা হলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের লিটু বিশ্বাসের ছেলে জিসান হোসেন (২৬), একই গ্রামের সামেদ আলীর ছেলে লিমন (২৫) ও আলী হোসেনের ছেলে রাসেল (২৫)। গ্রেফতারকৃতরা ওই মামলার এজাহারভুক্ত আসামি।
পুলিশ জানিয়েছে, গতকাল রোববার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই ভবতোষ রায় সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার ডিঙ্গেদহ এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ডিশ ক্যাবলকর্মী হাফিজুর রহমানকে অপহরণ ও হত্যাচেষ্টা মামলার এজাহারভুক্ত আসামি ছয়ঘরিয়া গ্রামের জিসান হোসেন, লিমন ও রাসেলকে গ্রেফতার করেন। গতকালই গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করলে বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য, গত ৬ জুন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সরোজগঞ্জ জলিবিলা গ্রামের ডিশ ক্যাবলকর্মী হাফিজুর রহমান প্রতিদিনের ন্যায় কাজে বের হন। ছয়ঘরিয়া প্রাইমারি স্কুলের সামনে পৌঁছুলে জিসান, লিমনসহ কয়েকজন তাকে অপহরণ করে। রাত ১২টার দিকে যুগিরহুদা গ্রামের একটি বাগান থেকে হাত-পা বাঁধা অবস্থায় হাফিজুরকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More