জাতীয় নৃত্য প্রতিযোগিতায় দু’বোন সাফা-সারা বিজয়ী

জীবননগর ব্যুরো: শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে করোনাকালীন অনলাইনভিত্তিক জাতীয় নৃত্য প্রতিযোগিতায় জীবননগরের দু’বোন সাউদিয়া রহমান সাফা ও সারা রহমান জাতীয় পর্যায়ে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেছে। গতকাল সোমবার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মুজাহিদুল রহমান ওরফে হেলো সরকার ও সাধারণ সম্পাদক লায়ন মুজিবর রহমান হাওলাদার আনুষ্ঠানিকভাবে চুড়ান্ত বিজয়ীদের মাঝে ফলাফল ঘোষণা করেন।
জীবননগর সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী সাউদিয়া রহমান সাফা লোকনৃত্য ‘খ’ গ্রুপে জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকার করেন। ইতোপূর্বে সাফা জাতীয় নৃত্য প্রতিযোগিতায় সাধারণ নৃত্য, লোক নৃত্য ও ভরত নাট্যম নৃত্য জাতীয় পর্যায়ে একাধিকবার প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করে কৃতিত্বের সাক্ষর রাখে। এছাড়াও দেশ বিদেশে নৃত্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বাংলাদেশের সুনাম বয়ে আনে।
সাফার ছোট বোন জীবননগর দৌলৎগজ্ঞ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী সারা রহমান ‘ক’ গ্রুপে সাধারণ নৃত্য জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন। সাউদিয়া রহমান সাফা ও সারা রহমান জীবননগরের সাংবাদিক কাজি সামসুর রহমান চঞ্চল ও তানিয়া রহমান দম্পতির কন্যা।
উল্লেখ্য, গত ১৮ অক্টোবর শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগিতায় সাফা ও সারা অংশগ্রহণ করে এ কৃতিত্বের স্বাক্ষর রাখলো। তাদেরকে জীবননগর প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More