মেহেরপুরের কৃতি ৫ গুণী শিল্পীকে সম্মাননা প্রদান

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে মেহেরপুর জেলার কৃতি ৫ গুণী শিল্পীকে সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল বুধবার রাতে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে যাত্রাশিল্পী মহিদুল ইসলাম মহিত, নাট্যশিল্পী সুলতানা রাজিয়া টনি, কণ্ঠশিল্পী দিলীপ বিশ্বাস, লোকসংগীত শিল্পী গোলাম আম্বিয়া এবং বাদ্যযন্ত্রে বিশ্বনাথ ভৌমিককে ওই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই ৫ শিল্পীকে উত্তরীয় পরিয়ে ক্রেস্ট ও ফুলসহ পদক সনদপত্র নগদ ১০ হাজার টাকা করে সম্মানী তুলে দেন।
জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পতœী কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম ও পুলিশ সুপার মো. রাফিউল আলম। আবুল হাসনাত দীপু ও পারমিতা ভট্টাচার্যের সঞ্চালনায় সম্মাননা প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More