সরকারি চালবোঝাই ট্রাক জব্দ : চালক-হেলপার পলাতক

জীবননগরের আন্দুলবাড়িয়ায় চাল পাচারের খবরে গোয়েন্দা পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগর থেকে সরকারি কাবিখা প্রকল্পের এক ট্রাক চাল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার আন্দুলবাড়িয়া এলাকার পিয়াস তেল পাম্পের সামনে থেকে চালসহ ট্রাকটি উদ্ধার করা হয়। রাতেই চালবোঝাই ট্রাকটি জব্দ করে চুয়াডাঙ্গা পুলিশ লাইনে নেয়া হয়েছে।
চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মামুন অর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে আন্দুলবাড়িয়া এলাকা দিয়ে সরকারি খাদ্য অধিদফতরের এক ট্রাক চাল পাচার হচ্ছে। সে মোতাবেক আন্দুলবাড়িয়ায় অভিযান চালানো হয়। এ সময় আন্দুলবাড়িয়ার পিয়াস তেল পাম্পারের সামনে একটি ট্রাক দাঁড়িয়ে ছিলো। ট্রাকের চালক ও সহকারী সেখানে ছিলো না। ট্রাকে রাখা ছিলো কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) প্রকল্পের চাল। বস্তার গায়ে খাদ্য অধিদফতর লেখা রয়েছে। খাদ্য অধিদফতরের সরকারি চাল হওয়ায় ট্রাকসহ আটক করা হয়। রাতেই চাল বোঝাই ট্রাকটি পুলিশ লাইনে আনা হয়েছে।
তিনি আরও বলেন, চাল কিভাবে এখানে এলো তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। ট্রাকে কত বস্তা চাল আছে তা এখনও দেখা সম্ভব হয়নি। সকালেই সব জানা যানা যাবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More